রবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৩৮

ওসমানীনগরে মহাসড়কে ফের দুই মোটরসাইকেল আরোহীর প্রাণহানি

সিলেটের সকাল রিপোর্ট:
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ঘয়নাঘাট নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন-জাহেদ হোসেন (৩৭) ও রেদোয়ান আহমদ (২৬)। ওসমানী মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ জনি চৌধুরী দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রোববার বিকাল সাড়ে ৪ টায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।
নিহত জাহেদ উপজেলার উসমানপুর ইউনিয়নের মাদার বাজার এলাকার কমরপুর গ্রামের মোশাহিদ আলীর (পাখি মিয়া) পুত্র ও রেদোয়ান আহমদ ধনপুর গ্রামের ইসমাইল আলীর পুত্র।
স্থানীয় ও তাজপুর ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, বোববার বিকেলে সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজারের গয়নাঘাট নামক স্থানে তাদের বহনকারী মোটরসাইকেলের সাথে যাত্রীবাহী বিরতিহীন বাসের (সিলেট-হ-১১-৬৭৯৫) সাথে ধাক্কা লাগে। ফলে জাহেদ ও রেদোয়ান রাস্তায় ছিটকে পড়েন। খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছিল। পথে জাহেদের মৃত্যু হয়। ওসমানী মেডিকেল কলেজে ভর্তির কয়েক ঘন্টা পর মৃত্যু হয় রেদোয়ানের ।
শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেব দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা মোটরসাইকেলযোগে গোয়ালাবাজার থেকে তাজপুরের দিকে যাচ্ছিল বলে জানান ওসি।
প্রসঙ্গত, ওসমানীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।