রবিবার , ১৬ এপ্রিল ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১১:৪৫
আজকের সর্বশেষ সবখবর

এমিরেটসে ঈদ উদযাপন

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৬, ২০২৩ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে এমিরেটস তাদের ফ্লাইট এবং লাউঞ্জের খাবারের মেন্যুতে উৎসবের আমেজ আনার সাথে সাথে ইনফ্লাইট বিনোদন ব্যবস্থার কন্টেটে উৎসবের সঙ্গে সঙ্গতিপূর্ণ বিভিন্ন আইটেম যুক্ত করছে।

২১ থেকে ২৪ এপ্রিল দুবাই ত্যাগকারী সকল শ্রেণীর যাত্রীদের জনপ্রিয় ও ঐতিহ্যবাহী ঈদের খাবার এবং সুস্বাদু ও স্বাস্থ্যকর ডেজার্ট পরিবেশন করবে এয়ারলাইনটি । এসকল খাবার তৈরিতে আঞ্চলিক ঐতিহ্যের ওপর গুরত্ব দেয়া হবে।

এমিরেটসের দ্বিতল এয়ারবাস এ৩৮০ উড়োজাহাজের অনবোর্ড লাউঞ্জের যাত্রীদের জন্য থাকবে বিভিন্ন ধরণের এমিরাটি পেস্টি্র বা আরবী কাপ কেক । লাউঞ্জে আগত প্রতি যাত্রীকে একটি বিশেষ কেকের মাধ্যমে ঈদ মুবারক জানানো হবে।
দুবাই বিমানবন্দরের লাউঞ্জগুলোতেও ২১ এপ্রিল ভ্রমণকারীদের জন্য বিশেষ ঈদ মেন্যু অফার করা হবে।

এমিরটসের ইনফ্লাইট বিনোদন ব্যবস্থা— আইস’কে ঈদ উপলক্ষে বিশেষভাবে সাজানো হচ্ছে। আইসে যুক্ত হচ্ছে নতুন রিলিজসহ শতাধিক আরবী মুভি।আরো থাকছে আরবী টিভি সিরিয়ালের ৩০টি চ্যানেল, আরবী পোডকাস্ট ও অডিওবুকের ১৬ টি এবং বিভিন্ন আরবী মিউজিকের পাঁচ শতাধিক চ্যানেল।

এমিরেটস বর্তমানে ঢাকায় সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের ১৪০ টির অধিক গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে সুবিধাজনক সংযোগ পাচ্ছেন। এমিরেটস একমাত্র এয়ারলাইন হিসেবে বর্তমানে বাংলাদেশ থেকে প্রথম শ্রেণীর কেবিন সেবা প্রদান করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।