রবিবার , ৩ ডিসেম্বর ২০২৩, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৫৩
আজকের সর্বশেষ সবখবর

এমসি কলেজে ডিগ্রি শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

লবীব আহমদ
ডিসেম্বর ৩, ২০২৩ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজের ডিগ্রি শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কলেজের অডিটোরিয়ামে ডিগ্রি ক্লাবের আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ডিগ্রি ক্লাবের দায়িত্ব প্রাপ্ত শিক্ষক ও সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো. রিয়াজ।

এমসি কলেজে ডিগ্রি শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর সাইফুদ্দীন আহম্মদ, ডিগ্রি ক্লাবের দায়িত্ব প্রাপ্ত শিক্ষক শাহনাজ বেগম, আবদুল বাছিত, আবদুর রাজ্জাক প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও কলেজের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের সদস্যরা এবং বিভিন্ন বিভাগ ও ডিগ্রির শিক্ষার্থীরা।

     এমসি কলেজের অর্থনীতি বিভাগে মাস্টার্স মৌখিক পরীক্ষা আগামী ৯ ডিসেম্বর 

সৈয়দা তানিয়া ইসলাম ও ফারহান হামিদের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ৩য় বর্ষের শিক্ষার্থী মোঃ রেদওয়ান হুসাইন, রুহেল আহমদ, ২য় বর্ষের সজীব ভূইয়া, রুহুল আমিন, ১ম বর্ষের রাতুল, নাজমিন স্নেহা ও নবীন শিক্ষার্থী ফয়সল আহমেদ।

সিলেটের সকাল/ লবীব আহমদ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।