সোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১১:৪৪
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক আলী হোসেনের মায়ের মৃত্যু, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের শোক

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, দৈনিক একাত্তরের কথা ও দৈনিক মানবকন্ঠের কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা আলী হোসেনের মাতা নুরুন নেছা ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

গত রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৪ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।আজ সোমবার সকাল ১০টায় পারিবারিক কবরস্থানতাকে সমাহিত করা হয়।

তার মৃত্যুতে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাব্বির আহমেদ ও সাধারণ সম্পাদক আবিদুর রহমান গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়া বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গসহ স্থানীয় ও জাতীয় দৈনিকে কর্মরত সাংবাদিকবৃন্দ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।