শনিবার , ১৮ মার্চ ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৪২
আজকের সর্বশেষ সবখবর

রবীন্দ্রনাথ পীস এ্যাওয়ার্ড’২৩ পেলেন বিশ্বনাথের কাজী ওয়াদুদ

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৮, ২০২৩ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বনাথ প্রতিনিধি : সফল বিবাহ রেজিস্ট্রার ও স্ব কাজে বিশেষ অবদানের জন্য, সিলেটের বিশ্বনাথ উপজেলায় কর্মরত কাজী মাওলানা আব্দুল ওয়াদুদকে, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর পীস এ্যাওয়ার্ড-২০২৩ এ ভুষিত করেছে, ভারতের সামাজিক ও সুশীল সংগঠন আমার আশা ফাউন্ডেশন। 
গত ২৪শে ফেব্রুয়ারী রবীন্দ্র ভবন কলকাতায় (ভারত) অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে-তাঁকে ঐ সম্মাননায় ভূষিত করা হয়। আমার আশা ফাউন্ডেশন বাংলাদেশের সমন্বয়কারী শাহ আলম চুন্নু এ্যাওয়ার্ডটি গ্রহণ করেন। ফাউন্ডেশনের সভাপতি মোশাররফ হোসেন মোল্লা স্বাক্ষরিত সনদে, কাজী আব্দুল ওয়াদুদ’র কাজের ভুয়সি প্রসংশা করেন, এবং বাংলাদেশে উন্নয়নমুলক সকল কাজে তাঁর অংশগ্রহণও আশা ব্যক্ত করেন।
কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, সিলেটের বিশ্বনাথ উপজেলার ৩নং অলংকারী ইউনিয়নের কামালপুর গ্রামে-এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি বেসরকারি মাদ্রাসা (কওমি) থেকে দাওরায়ে হাদিস ও সরকারি আলিয়া মাদ্রাসা হতে ফাজিল (স্নাতক) উত্তির্ণ। বিশ্বনাথ উপজেলার ৩নং অলংকারী ইউনিয়নে সরকারি কাজী হিসেবে দীর্ঘদিন ধরে কর্মরত। এছাড়াও আব্দুল ওয়াদুদ ব্যবসায়ী, সংগঠক, শিক্ষানুরাগী ও সমাজসেবক হিসেবে নিজ এলাকায় পরিচিত

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।