বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১১:০৬
আজকের সর্বশেষ সবখবর

সরকারি মদন মোহন কলেজে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডেস্ক রিপোর্ট
জানুয়ারি ৪, ২০২৪ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৬তম  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট সরকারি মদন মোহন কলেজ শাখার পক্ষ থেকে কেক কেটে উদযাপন করা হয়। সকাল ১১টায় কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে এ কেক কাটা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সরকারি মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি এ.কে.এম. মাহমুদুল হাসান সানি, হিমেল দাস রিকি, তারেক আহমদ, ১৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল মুমিন লাহিন, তন্ময় সমাদ্দার জয়, শাহ খুররম ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সাদিক হোসেন, মালেক মিয়া, শুভ তরাত, আবু হামজা মোহাম্মদ আফজল, ১৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ সভাপতি অনিক দেবনাথ, ২৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক তায়েফ তারেক মাহি, আরিফ খান, মোজ্জামেল হোসেন সাগর, প্রান্ত দেব, ফারজান আহমদ, ইয়াসিন সিদ্দিকী (নিয়ান), রেদোয়ান চৌধুরী, ইমন আহমেদ অমিত হোসেন, রাহাত আহমেদ, ফাহিম আহমেদ, তৌহিদুল রহমান, গোবিন্দ দত্ত, সাহীদ আহমেদ সায়েম, আবদুর রহমান শাওন, আবদুল্লাহ আল মামুন, সিদ্দিকুল আমিন নিপু, ওসমান জেসি, আপন মল্লিক, আকাশ, শাহরিয়া, নাঈম, মাহি, ইউসুফ, অর্ণব, প্রীতম, ছামি, ইসমাইল, অনয, বিনয়ক, জনি, আনছার, মাহফুজ, এমদাদ, .শ্রাবণ, আলিম কবির, মারুফ, রেদওয়ান, সালমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।