বৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১০:১৭
আজকের সর্বশেষ সবখবর

রোববার থেকে ৪৮ ঘণ্টার লাগাতার হরতালের ডাক বিএনপি’র

সিলেটের সকাল রিপোর্ট:
নভেম্বর ১৬, ২০২৩ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে রোববার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত বিএনপি এবং একই দাবিতে ও এক দফার যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে পৃথকভাবে হরতাল ডেকেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।
গতকাল বৃহস্পতিবার বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এবং জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মাছুম স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কর্মসূচির ঘোষণা দেয়া হয়।
এর আগে, তফসিল বাতিলের দাবিতে রোববার ও সোমবার হরতালের ডাক দেয় গণঅধিকার পরিষদ। একই দাবিতে গণতন্ত্র মঞ্চও দেশব্যাপী ৪৮ ঘণ্টার হরতালের ডাক দিয়েছে। বুধবার সন্ধ্যায় ইসির তফশীল ঘোষণার পরপরই এর প্রতিবাদে রাজধানীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।