বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:২৭
আজকের সর্বশেষ সবখবর

যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
মার্চ ২৮, ২০২৪ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে লক্ষণ সূত্রধর (২৪) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় নগরের শেখঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মারা যাওয়া লক্ষণ সূত্রধর হবিগঞ্জের নবীগঞ্জ থারার দিগম্বর ব্রাহ্মণ গ্রামের মৃত নিরঞ্জন সূত্রধরের ছেলে। তিনি শেখঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মতিন মিয়ার বাড়ির ২য় তলার একটি রুমে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মঈন উদ্দিন। তিনি জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

জানা যায়, বুধবার সন্ধ্যায় দিপু নামের একজন ভাড়াটিয়া লক্ষণের রুমের দরজার ভিতর থেকে লাগানো দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে পুলিশের উপস্থিতিতে দরজা ভেঙ্গে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গামছা বাধা অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।