সোমবার , ১৭ জুলাই ২০২৩, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, বিকাল ৫:৪০
আজকের সর্বশেষ সবখবর

বিতর্ক পিছু ছাড়ছে না নুসরাতের

ডেস্ক রিপোর্ট
জুলাই ১৭, ২০২৩ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

বিতর্ক যেন পিছু ছাড়ছে না টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের। সংসদ সদস্য হওয়ার কারণে সরকারি পেয়েছেন নুসরাত। তবে সেটি ব্যক্তিগত কাজে ব্যবহারের এখতিয়ার নেই। অথচ সেই গাড়ি নিয়ে শুটিংয়ে যেতে দেখা গেছে তাকে। বিষয়টি সামাজিক মাধ্যমে প্রকাশের পরই শুরু হয়েছে বিতর্ক।

সরকারি গাড়ি করে যশকে নিয়ে মেন্টাল ছবির শুটিং করতে গিয়েছিলেন নুসরাত। সম্প্রতি নিজস্ব প্রযোজনা সংস্থা খুলেছেন যশ-নুসরাত। সেই প্রোডাকশন হাউজের প্রথম ছবিতেই জুটি বেঁধেছেন টলিপাড়ার তারকাদম্পতি। পরিচালনায় বাবা যাদব।

সদ্য এই সিনেমার শুটিং শুরু হয়েছে। সেখান থেকেই একটি ভিডিও নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে সরকারি গাড়ির সামনে দেখা যাচ্ছে স্বল্পবসনা নুসরাতকে। সঙ্গে রয়েছেন যশ দাশগুপ্তও। গাড়ি থেকে নেমেই সোজা ভ্যানিটি ভ্যানে উঠে যান তারা। আর সেই দৃশ্য দেখেই ওঠে নিন্দার ঝড়।

নেটিজেনরা বিভিন্ন রকম মন্তব্য করেছেন ওই পোস্টে। অনেকেরই অভিযোগ, ‘এটা ক্ষমতার অপব্যবহার।’তবে এ বিষয়ে কোনো কথা বলেননি নুসরাত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।