শনিবার , ২৫ নভেম্বর ২০২৩, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৯:২৯
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি ও সমমনাদের ৪৮ ঘণ্টার অবরোধ শুরু আজ

সিলেটের সকাল রিপোর্ট:
নভেম্বর ২৫, ২০২৩ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি ও তাদের সমমনা দলগুলোর ডাকা সপ্তম দফায় ৪৮ ঘণ্টার অবরোধ শুরু হচ্ছে আজ রোববার (২৬ নভেম্বর) ভোর ৬টা থেকে। গত বৃহস্পতিবার বিকেলে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এই অবরোধের ডাক দেন। গতকাল শনিবার বিকেলে অপর এক ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি অবরোধে নেতাকর্মীদের দুর্জয় সাহস নিয়ে রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন।

অবরোধ ঘোষণার দিন রুহুল কবির রিজভী বলেছেন, অবৈধ ও এক তরফা তফসিল ঘোষণার প্রতিবাদে রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধ আহ্বান করা হচ্ছে।

গতকালের সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অবরোধ সফলের আহ্বান জানিয়ে বলেন, আজ থেকে শুরু হবে আবারও নিরবিচ্ছিন্ন ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি। গণতন্ত্র ফেরানো, অন্যায়ভাবে গণতন্ত্রের পক্ষে কথা বলা মানুষজনকে কারাবন্দি করা এবং তাদের মুক্ত করার যে কর্মসূচি, জনগণের মালিকানা ফেরত দেওয়ার যে কর্মসূচি সেটা হচ্ছে এই অবরোধ কর্মসূচি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।