রবিবার , ৫ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৮:৩৩

বালাগঞ্জ- ওসমানীনগর কল্যাণ সমিতির সভাপতি খন্দকার সিপার সম্পাদক সর্দার এনাম

ডেস্ক রিপোর্ট
মে ৫, ২০২৪ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

বালাগঞ্জ- ওসমানীনগর উপজেলা কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সমিতির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রিন্সিপাল এনামুল হক সর্দার।
শনিবার (০৪ মে, ২০২৪) সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত সাধারণ সভায় বালাগঞ্জ-ওসমানীনগর কল্যাণ সমিতির নতুন এই কমিটি গঠন করা হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি মনোনীত হয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান এস এম আনোয়ারুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল জলিল জিলু, সহ-সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন এডভোকেট জুয়েল আহমদ।
নবনির্বাচিত কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয়।
সমিতির সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দাল মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলামের পরিচালনায় সাধারণ সভায় উপস্থিত ছিলেন-এডভোকেট নূর উদ্দিন আহমদ, এডভোকেট আব্দুর রকিব, ওসমানীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, উসমানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমদ আলী শিকদার, সিলেট সরকারী মহিলা কলেজের সাবেক প্রিন্সিপাল আবুল কালাম আজাদ, অধ্যাপক পার্থ সারথী সোম, হাফিজ আব্দুল হাই হারুন, সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: শাকির আহমদ শাহীন, শেরওয়ান আহমদ, শামিম আখতার, অধ্যাপক ছুরাব আলী, ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি, ইউপি চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, এডভোকেট গোলাম রাজ্জাক চৌধুরী জুবের, এডভোকেট আব্দুল মতিন, এডভোকেট আব্দুল কুদ্দুস, সাংবাদিক মান্না চৌধুরী ও আহবাব মোস্তফা খান প্রমুখ।-বিজ্ঞপ্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।