বুধবার , ২৭ মার্চ ২০২৪, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৪১
আজকের সর্বশেষ সবখবর

পিএসএ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শাবিপ্রবি প্রতিনিধি
মার্চ ২৭, ২০২৪ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের এলামনাইদের সংগঠন ‘পিএসএ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’র উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যায় ঢাকাস্থ সাস্ট ক্লাবে সাবেক শিক্ষার্থীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

‘পিএসএ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’র সভাপতি মো. তাইমুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও পলিটিক্যাল স্টাডিজ বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আব্দুল কুদ্দুস।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক কুদ্দুস বলেন, ‘আমাদের প্রজন্ম একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র অর্জন করেছে এবং স্বাধীনতা পরবর্তী রাষ্ট্র বিনির্মাণে আত্মনিয়োগ করেছে । বর্তমান প্রজন্মের কাছে আমাদের অনুরোধ থাকবে তারা যেন নিজেদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তুলে এবং সুশাসন প্রতিষ্ঠায় অগ্রণী ভুমিকা রাখে। প্রত্যেককে নিজের কর্মে এবং চিন্তায় সৎ, পরোপকার ও দেশপ্রেম জাগ্রত রাখতে হবে।’

অনুষ্ঠানে বিভাগের সাবেক শিক্ষার্থীরা ক্যাম্পাস জীবনের স্মৃতিচারণ করেন। সাবেকদের অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠানটি সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। ইফতার পূর্ব মোনাজাতে দেশ ও জাতির এবং সবার ব্যক্তিগত ও পারিবারিক কল্যাণ ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

অনুষ্ঠানে ‘তিতাস গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড’ এ ডিজিএম পদে পদোন্নতি পাওয়ায় বিভাগের তৃতীয় ব্যাচের শিক্ষার্থী মো. রুমন কবির রুমুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।