বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৪৮
আজকের সর্বশেষ সবখবর

দ্বিতীয়বারের মতো সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন সিরাজুল ইসলাম 

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৮, ২০২৪ ১১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

দ্বিতীয়বারের মতো সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সিলেটের ডাকের চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম। তিনি এর আগে ২০১৪-১৫ কার্যনির্বাহী পরিষদেও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

সাংবাদিক মোহাম্মদ সিরাজুল ইসলাম ঢাকা ট্রিবিউনের সিলেট বিভাগীয় প্রতিনিধি ও সিলেটের সকালের সম্পাদক। তাঁর বাড়ি সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কলাবাড়ী গ্রামে।

বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক নির্বাচনে ৫০ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১৫ ভোট বেশি পেয়ে তিনি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া উক্ত কমিটিতে সভাপতি হিসেবে সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও সিলেট ব্যুরো প্রধান ইকরামুল কবির নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহসভাপতি (১ম) হিসেবে খালেদ আহমদ, সহসভাপতি (২য়) বাপ্পা ঘোষ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক শুয়াইবুল ইসলাম, কোষাধ্যক্ষ আনিস রহমান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শেখ আব্দুল মজিদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, সদস্য শেখ আশরাফুর আলম নাসির, আব্দুর রাজ্জাক, সুনীল সিংহ নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে এক উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।