বৃহস্পতিবার , ১৮ জানুয়ারি ২০২৪, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৪:৩৪
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লবীব আহমদ
জানুয়ারি ১৮, ২০২৪ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

উত্তর সিলেটের বৃহৎ ছাত্র সংগঠন “কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ”- কোছাপ এর ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার কোম্পানীগঞ্জের এম সাইফুর রহমান ডিগ্রি কলেজে কেক কেটে সংগঠনটির জন্মদিন পালন করেন সংগঠনের নেতৃবৃন্দ।

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সভাপতি হেলাল আহমদ ও সাধারণ সম্পাদক মো. মারজান উদ্দিনের নেতৃত্বে উপস্থিত ছিলেন-কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন কবির মছব্বির, এম সাইফুর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, সাংবাদিক আবিদুর রহমান, শের তরিকুল ইসলাম, আকবর রেদোয়ান মনা, ফারুক আহমেদ, কবির আহমদ, কোছাপের সাংগঠনিক সম্পাদক আবদুল মুকিত, সহ-ক্রীড়া সম্পাদক শাহিন আলম, শহিদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজ শাখার ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হাসান, সাধারণ সম্পাদক ইশতিয়াক মাহমুদ জুয়েল, শাখা কমিটির সাইফুল ইসলাম, শাহিন, সায়মন, নূর আহমদ, নাজমুল প্রমুখ।

উল্লেখ্য ১৯৮৫ সালের ১৮ই জানুয়ারি কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ গঠিত হয়। এর প্রতিষ্ঠাতা কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান এম. তৈয়বুর রহমান। প্রতিষ্ঠালগ্ন থেকেই কোম্পানীগঞ্জের সাধারণ ছাত্র-ছাত্রীদের কল্যাণে কাজ করছে কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।