বৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৪৩
আজকের সর্বশেষ সবখবর

এমসি কলেজে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত 

সিলেটের সকাল রিপোর্ট
মার্চ ৭, ২০২৪ ১০:৫৩ অপরাহ্ণ
Link Copied!

যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ (এমসি) কলেজে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। সকাল দশটায় কলেজের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে শিক্ষাবিদ সম্মেলন কক্ষে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক শাহনাজ বেগমের সঞ্চালনায় শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক পরিষদ সম্পাদক প্রফেসর মোহাম্মদ তোফায়েল আহাম্মদ।

কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো রিয়াজের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ প্রফেসর সাইফুদ্দীন আহম্মদ। আলোচনা সভায় বক্তব্য রাখেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. ফরিদ আহমেদ, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক প্রবীর রায়, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক ইমতিয়াজ তানভীর ও অর্থনীতি বিভাগের প্রভাষক সজীব দে।

এছাড়া অফিস চলাকালীন সময়ে ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ কলেজের কেন্দ্রীয় সাউন্ড সিস্টেমের মাধ্যমে প্রচার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।