সোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৫৪

২২তম মরহুম ফারুক আহমদ স্মৃতি বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জের মরহুম ফারুক আহমদ স্মৃতি বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। গত বছরের ৫ নভেম্বর পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজে ২২তম এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। চতুর্থ ও সপ্তম শ্রেণীর ছাত্রছাত্রীরা এ পরীক্ষায় অংশগ্রহণ করে।

ফলাফল নিম্নে গ্রেড অনুসারে প্রকাশ করা হলো
সপ্তম শ্রেণী : ট্যালেন্টপুল : কোম্পানীগঞ্জ থানা সদর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মোঃ আকিব কামাল আরহাম (১৭০৪২), মোঃ হাসান মাহমুদ লিয়ন (১৭০৪১), উম্মে সাফা তাসনীম (২৭০৪৪), বিয়াম ল্যাবরেটরী স্কুলের তানিম আহমদ জুবেল (১৭০৫০), ভোলাগঞ্জ নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের নাদিকা ইয়াসমিন জুমা (২৭১১৩) ও নওরীন আহমেদ মীম (২৭১১২)।
সাধারণ গ্রেড : ১৭০৫১, ১৭০২৫, ১৭০৩৯, ১৭১১০, ১৭০৮৯, ১৭০০৪, ১৭০৬৬, ১৭০৮২, ১৭১২৭, ২৭০৪৬, ২৭০৪৫, ২৭০০১, ২৭১০৮, ২৭০৭২, ২৭১০৩, ২৭০৫৭, ২৭০১৯ ও ২৭০৬৩ রোল নম্বরধারীগণ সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করে।

চতুর্থ শ্রেণি : ট্যালেন্টপুল : মর্নিং বাড প্রি-ক্যাডেট একাডেমির আবরারুল আমিন আহমদ (১৪০৭৫),  টুকেরবাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস. এম. শরীফুল ইসলাম (১৪১৪৪), ভোলাগঞ্জ কিন্ডারগার্টেন স্কুলের মোঃ বায়েজিদ বোস্তামী ইনান (১৪০২৭), কলাবাড়ী কিন্ডারগার্টেন স্কুলের জয়িতা পুরকায়স্থ (২৪০১৮), তেলিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাহফুজা মুস্তারিন (২৪০৬০) ও আল ইহ্সান প্রি-ক্যাডেট একাডেমির সুস্মিতা দাশ (২৪১৩০)।

সাধারণ গ্রেড : ১৪১৭৫, ১৪০০৭, ১৪১২৩, ১৪১৪০, ১৪০৪১, ১৪০৫১, ১৪০০১, ১৪০১৪, ১৪১১০, ১৪১১৫, ১৪১৮২, ১৪০২০, ১৪০৮৪, ১৪১২৪, ১৪০৬৭, ২৪০১০, ২৪০৩১, ২৪১৫০, ২৪০৩০, ২৪১৯৪, ২৪১৮৬, ২৪১০৪, ২৪০১৭, ২৪১৩৫, ২৪০৭৭, ২৪০৭৬, ২৪০৬৪, ২৪০৯৪, ২৪০৮৯, ২৪১৭৩, ২৪১৬৩, ২৪১৭০, ২৪০৯৮ রোল নম্বরধারীগণ সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করে।

মরহুম ফারুক আহমদ স্মৃতি বৃত্তি পরীক্ষার উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আমিনুর রহমান জসিম জানান, ২২তম বৃত্তি পরীক্ষায় সপ্তম শ্রেণিতে ১৩৮জন এবং চতুর্থ শ্রেণিতে ১৮৭ জন ছাত্রছাত্রী পরীক্ষায় অংশ গ্রহণ করে। শিগগিরই বৃত্তি ও সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।