রবিবার , ৯ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:১২

২য় ধাপে “৪ টেখায় ইফতার” বিতরণ করলো ক্লিন সিটি সামাজিক সংগঠন

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ৯, ২০২৩ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র সিয়াম সাধনার মাসে “ভ্রাতৃত্বের বন্ধনে জয় হোক মানবতার” এই স্লোগানকে নিয়ে পবিত্র মাহে রমজানের শুরু থেকেই প্রতিবারের ন্যায় এবারো পথচারী ও রোজাদারদের মাঝে “৪ টেখায় ইফতার” ইফতার বিতরণ করে যাচ্ছে ক্লিন সিটি সামাজিক সংগঠন। রোববার ২য় ধাপে নগরীর শাহী ঈদগাহ পয়েন্টে প্রায় ২ শতাধিক রোজাদারদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে ক্লিন সিটি সামাজিক সংগঠনের উপদেষ্টা ও সিলেট সিটি কপোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর রাশেদ আহমদ বলেন, ক্লিন সিটি সামাজিক সংগঠন এর একটি সেবামূলক প্রজেক্ট এই “৪ টেখায় ইফতার”। ক্লিন সিটি একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। এই স্বেচ্ছাসেবী সংগঠনটি সিলেট শহরে পরিচ্ছন্নতা, সেবামূলক ও জনসচেতনতামূলক  কার্যক্রম পরিচালনা করে আসছে।

সংগঠনের সভাপতি নাজিব আহমদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, রোটানিয়ান রাশেদুজ্জামান রাশেদসহ সংগঠনের সদস্যবৃন্দ।

সংগঠনের সদ্যসদের মধ্যে উপস্থিত ছিলেন, রুহুল আমিন রুহেল, পরিকল্পনা ও বাস্তবায়ন সম্পাদক, হাফিজুর রহমান পাবেল, অর্থ সম্পাদক, সুয়েব নেওয়াজ, আব্দুল লতিফ, মো: রাসেল আহমদ, জানহান, তারেক রহমান, রুবেল আহমদ, জোবের আহমদ, মাহদিন বৈশাখ, কায়কোবাদ, তোফায়েল, রুম্মান, রিফাতুল গনি, ইসতিয়াক, দেলোয়ার, মিসবাহ, রেজওয়ান আহমদ, জালাল জয় প্রমুখ। রমজান মাসের প্রতি শুক্রবার সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে এই কার্যক্রম চলবে জানিয়েছে আয়োজকরা। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।