বুধবার , ২২ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৩৭

হাসান ফাউন্ডেশন ইউকে’র ফ্যামেলি ফুড প্যাক বিতরণ

ডেস্ক রিপোর্ট
মার্চ ২২, ২০২৩ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি : এলাকার আত্বসামাজিক উন্নয়নে পাশাপাশি এলাকার গরিব-দুঃখী মানুষের কল্যানে পরস্পরের সাহায্য-সহযোগিতা,দরিদ্রদের প্রতি সমবেদনা, সহানুভূতি, সহমর্মিতা মূলক কাযক্রম অব্যাহত রেখেছে স্বেচ্চাসেবী সংগঠন হাসান ফাউন্ডেন ইউ‘কে। যার ধারাবাহিকতায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাশিরুল হাসান বশিরের তত্বাবধানে পবিত্র মাহে রমজানকে ঘিরে প্রতিবছরের ন্যায় সিলেটের বালাগঞ্জ-ওসমানীনগরের দুঃস্থ ও নিন্ম আয়ের পরিবারের মধ্যে প্রদান করা ফ্যামেলি ফুড প্যাক।

মঙ্গলবার (২১ মার্চ) বালাগঞ্জের নাশিওর পুর গ্রামের সুবিধা বঞ্চিত প্রায় তিন শতাধিক পরিবারে মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।ফ্যামেলি ফুড প্যাকের মধ্যে ছিল চাল, ডাল, চানা, খেজুর, লবণ, আলু, পেঁয়াজ, তৈল, রসুনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী।

বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,ওসমানীনগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ গয়াছ মিয়া। সমাজসেবি রফাত উল্লা তালুকদারের সভাপতিত্বে ও হাসান ফাউন্ডেশনের বাংলাদেশের প্রতিনিধি আঙ্গুর আলীর পরিচালনায় বক্তরা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে সাধারন মানুষের কল্যাণে কাজের পাশাপাশি এলাকার সার্বিক কল্যানে হাসান ফাউন্ডেশন ইউ‘কে অবদান অপূরনীয়।

সমাজের শ্রমজীবী খেটে খাওয়া সম্বলহারা মানুষের কথা চিন্ত করে প্রবাসী বাশিরুল হাসান ও তার পরিবারের সদস্যরা যে কোনো দূর্যোগে সয়াহতার হাত প্রসারিত রাখার পাশাপাশি প্রতি বছর ধারাবাহিক ভাবে পবিত্র রমজান মাসে দুই উপজেলার দরিদ্র পরিবারগুলোকে যেভাবে সাহায্য করে যাচ্ছেন তা প্রশংসনীয়। নিজ নিজ এলাকার উন্নয়নসহ দেশ ও সমাজের উন্নয়নে হাসান ফাউন্ডেশনের কর্ণদারদের মতো অসহায়দের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানান তারা।

বক্তব্য রাখেন,হাছান ফাউন্ডেশনের বাংলাদেশের ইনচার্জ ইয়াওর আলী, সমাজসেবী হাফিজ নেছার আহমদ, মাওলানা আব্দুল হান্নান, মসুদ খাঁন, গৌছ মিয়া, মোহন মিয়া, সমর আলী, কামাল পারভেজ, দিদার মিয়া, রুসন মিয়া, রুহেল আলম, আব্দুল বারী, হাফিজ রুহুল আমিন, কারী আশিকুর রহমান দুদু, ছায়েদ আলী, দুদু মিয়া, রুমেল, ছায়েদ, সেলিম, জিলুল হক, সুয়েল, আবুল, নুরুল ইসলাম, জালাল মিয়া, আনছার মিয়া, মখলিছ, আলমাইচ মিয়া, ছানু মিয়া, আহমদ, নজির মিয়া, আশব আলী, বেলাল, নেওর, খালিছ, ইয়াছিন আলী, জামাল উদ্দিন টেনাইসহ আরও অনেকে।

হাফিজ মাওলানা হোসাইন মাহবুবের কোরআন তেলাওয়াতের মাধ্যমে বিতরনপূব সভায় উদোক্তাদের কল্যান ও দেশ এবং জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা নেছার আহমেদ। রমজান মাসকে সামনে রেখে অনুষ্টানে এসে বিপুল পরিমান খাদ্য সামগ্রীর পেকেট হাতে পেয়ে দাতাদের জন্য মহান আল্লাহর কাছে দুই হাত তুলে দোয়া করতে দেখা যায় বৃদ্ধ অসহায় লোকজনকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।