রবিবার , ৭ মে ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:০৮

হবিগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ শতাধিক আহত

ডেস্ক রিপোর্ট
মে ৭, ২০২৩ ১১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ শতাধিক আহত

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পৈলারকান্দি ইউনিয়ন কুমড়ি দুর্গাপুর গ্রামে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ অন্তত শতাধিক লোকজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ রোববার (৭ মে) দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে বিথঙ্গল ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে করে।

স্থানীয় সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কুমড়ি দুর্গাপুর গ্রামের বাসিন্দা ফারুক আমিন ও তার লোকজনদের সাথে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারসহ নানা বিষয়টি নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের এডভোকেট আব্দুল হামিদসহ তাদের লোকজনের। দুপুরে এনিয়ে উভয় পক্ষের মাঝে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে নারীসহ অন্তত শতাধিক লোকজন আহত হয়। যদিও এডভোকেট আব্দুল হামিদের দাবী তিনি ভাইস চেয়ারম্যানের বিপক্ষে একটি মানব পাচার মামলার বাদী পক্ষের উকিল। তাই এ ঘটনার জের ধরেই প্রতিপক্ষরা হামলা করেছে। পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

গুরুতর আহত শতাধিককে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তদন্ত করে দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।