রবিবার , ১৯ মার্চ ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১১:৩৩
আজকের সর্বশেষ সবখবর

স্কলার্স হোম ঈদগাহ নবীন বরন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৯, ২০২৩ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

স্কলার্সহোম একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ড. কবির এইচ চৌধুরী বলেছেন মানবজীবনের একটি গুরুত্বপূন্য বিষয় হচ্ছে শিক্ষাজীবন। ঞ্জান অর্জন ছাড়া  জীবনে সফলতা লাভ করা যায় না তাই নবীন শিক্ষার্থীরা  সাধনা, পরিশ্রম ও অধ্যাবসায় এর মাধ্যমে শিক্ষার্থীদের স্বপ্ন পূরনের পাশাপাশি জীবনের সফলতা সম্ভব। পাশাপাশি তিনি সিলেট অঞ্চলের শিক্ষার মান উন্নয়ন ও অতীত ঐতিহ্য রক্ষায় হাফিজ আহমদ মজুমদার প্রতিষ্ঠিত স্কলার্সহোম এর সুনাম রক্ষায় অভিভাবকসহ সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের নবীন বরন ও এসএসসি ২০২২ সালের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ ১৯ মার্চ স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) মুনীর আহমেদ কাদেরীর সভাপতিত্বে আয়োজিত নবীন বরন ও এসএসসি ২০২২ সালের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কলেজের উপাধ্যক্ষ আশরাফ হোসেন চৌধুরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাসের অধ্যক্ষ মো. ফয়জুল হক, স্কলার্সহোম গার্লস কলেজ পাঠানটুলার উপাধ্যক্ষ আব্দুল আজিজ, শিবগঞ্জ ক্যাম্পাসের অধ্যক্ষ প্রাণবন্ধু বিশ^াস, পাঠানটুলা স্কুল সেকশনের প্রধান জেবুন নেসা জীবন, মেজরটিলা প্রিপারেটরি সেকশনের উপাধ্যক্ষ নাহিদা খান ও স্কলার্সহোম দক্ষিণ সুরমা ক্যাম্পাসের উপাধ্যক্ষ শানিজ ফাতেমা ইবরাহিম। নবীন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন বাংলা ভার্ষনের শিক্ষার্থী নাফিছা জামান।

সভাপতির বক্তব্যে কলেজ অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) মুনীর আহমেদ কাদেরী বলেন নিয়ম শৃংখলা একটি প্রতিষ্ঠানের প্রান। স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের যে সুনাম রয়েছে। শৃংখলিতভাবে  জীবন পরিচালনার মাধ্যমে শিক্ষার্থীরা অত্র প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখার পাশাপাশি নীজের জীবনের সফলতা লাভ করা সম্ভব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।