শনিবার , ১৫ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৩৭

সুরমা সোসাইটি ইউ’কের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৫, ২০২৩ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আনহার বিন সাইদ, বিশ্বনাথ সংবাদদাতা : সুরমা সোসাইটি ইউ’কের উদ্যোগে রামাদান ও ঈদ উপলক্ষে সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়ন, তেতলী ইউনিয়ন, সিলাম ইউনিয়ন, জালালপুর ইউনিয়ন ও বিশ্বনাথের অলংকারি ইউনিয়নের ২ শত ৬৯ জন অসহায় মানুষকে ৩ হাজার টাকা করে  বিতরণ করেছে ।
এ উপলক্ষ্যে একটি অনুষ্ঠান আজ শনিবার (১৫ এপ্রিল)বিকেল দুইটায় দক্ষিণ সুরমা লালাবাজার দ্বি – পাক্কিক স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানটি লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোয়াজিদুল হক তুহিনের সভাপতিত্বে এবং মানবাধিকার সার্ক ফাউন্ডেশন বিশ্বনাথ শাখার সভাপতি সিতার মিয়া ও হজরত আলী (রাঃ) একাডেমি এন্ড কমপ্লেক্সের সহকারি শিক্ষক ফয়জুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজনীতিবিদ হাজি ফারুক আহমদ, অলংকারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েস আহমদ, মোল্লারগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন আহমদ, তেতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওলিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা ছন্দান মিয়া, সাবেক মহানগর ছাত্রদলের শীর্ষ নেতা লোকমান আহমদ, লালাবাজার স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল শফিকুল ইসলাম, লালাবাজার, বাজার পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গাফফার,
সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক লায়েক আহমদ জিকু, লালাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুর রহমান শিফতা, বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  মোঃ শাহিন উদ্দিন প্রমুখ।
এতে  স্বাগত বক্তব্য রাখেন হজরত আলী (রাঃ) একাডেমি এন্ড কমপ্লেক্সের সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম।
এতে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন লালাবাজার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার মুক্তার আহমদ, ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, শিক্ষক মুয়াফিকুল ইসলাম, সমাজসেবক জাহেদ আলম, সুমন আহমদ প্রমুখ।
বক্তারা নবগঠিত সুরমা সোসাইটির লক্ষ ও উদ্দেশ্যকে  আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন, যারা প্রবাস থেকে স্বদেশের মাটি ও মানুষের কল্যাণে কাজ করেন, তারা প্রকৃত পক্ষে স্বদেশ প্রেমের উজ্জ্বল উদহারণ সৃষ্টি করছেন এবং তাদেরকে দেশবাসীর পক্ষ থেকে স্যালুট জানাই।
বৃহত্তর সিলেটের গরিব  অসহায় মানুষের পাশে ও মানবকল্যাণ সাধনের  প্রত্যয় নিয়ে নবগঠিত সুরমা সোসাইটি ইউ’কে। নবগঠিত কমিটির আহবায়ক হচ্ছেন বিশ্বনাথের টেংরার কবি বাশির আলী, যুগ্ন আহবায়ক হচ্ছেন দক্ষিণ সুরমার শাহ সিকন্দরের কবি নরুস সুফিয়ান চৌধুরী, সদস্য কামাল সিকান্দরী, সামছুল ইসলাম বাদশা সহ সিলেট বিভাগ থেকে মনোনীত কমিটির ২শত সদস্য নিয়ে গঠিত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।