রবিবার , ৭ মে ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১১:০৩
আজকের সর্বশেষ সবখবর

সুরমা টাওয়ার ব্যাবসায়ী সমিতির নির্বাচন: সভাপতি বাবুল, সম্পাদক সেলিম

ডেস্ক রিপোর্ট
মে ৭, ২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট মহানগরীর বন্দরবাজারের সুরমা টাওয়ার ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।  
আজ শনিবার (৬ মে) দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সুরমা টাওয়ার ব্যাবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়।

নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট মহানগর দায়রা জজ আদালতের এপিপি, অ্যাড. মো. শামিম আহমেদ, মুহাম্মদ আলিম উদ্দিন, অ্যাড. মাওলানা মাহমুদুল হাসান।

নির্বাচনে শতকরা ৯৪ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটগ্রহণ শেষে বিকেল সাড়ে ৫টায় ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সমিতির সভাপতি পদে সোমা ওভারসিজের স্বত্বাধিকারী মুহাম্মদ মোতাহার হোসেন বাবুল ৮৮ ভোট পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
সাধারণ সম্পাদক পদে মেসার্স সেলিম ট্রাভেলস সার্ভিসের স্বত্বাধিকারী মো. সেলিম আহমেদ ৫৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহাম্মদ আজমল হোসেন ভোট পেয়েছেন ৩৩টি।
সাংগঠনিক সম্পাদক পদে সিটি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মুহাম্মদ আমিরুল ইসলাম ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহাম্মদ সাদিক সালীম পেয়েছেন ২৮ ভোট।
ফলাফল ঘোষণার পরে তাৎক্ষনিক বক্তব্যে নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ মোতাহার হোসেন বাবুল বলেন, আমার ধারনাতীত সুন্দর, সফল ও প্রাণবন্ত একটি ঐতিহাসিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সুষ্ঠ সুন্দর ত্রি-বার্ষিক নির্বাচন সমিতির সদস্যদের ব্যবসার সাফল্য ত্বরান্বিত হবে।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম আহমেদ তার বক্তব্যে বলেন, আমি জনসেবাকে ইবাদত মনে করি।   আপনাদের সহযোগিতা নিয়ে আগামী দিনে এই সুরমা টাওয়ার ব্যাবসায়ী সমিতিকে একটি মডেল সমিতিতে রূপান্তরিত করব। ব্যকসায়ী ভাইদের কল্যাণ সাধিত হয়, এ সমস্ত কাজে অগ্রণী ভূমিকা রাখব। আগামী নির্বাচন আরো আধুনিকায়ন করার সর্বোচ্চ চেষ্টা করা হবে।
সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আমিরুল ইসলাম সকল ভোটারদের লক্ষ্যে বলেন, আপনাদের এই আন্তরিকতা আমি কখনো ভুলবনা। আমি আপনাদের পাশে আছি আগামী দিনেও থাকব।
এসময় আরও উপস্থিত ছিলেন ব্যবসায়ী মুহাম্মদ সানোয়ার হোসেন, মুহাম্মদ আলিম উদ্দিন, মুহাম্মদ ফরিদ উদ্দিন, মুহাম্মদ জাহিদুর রহমান মাসুম, মাওলানা আরিফুল হক ইদ্রিস, অ্যাড. ফজলুল হক সেলিম, অ্যাড. মোজাক্কির হোসেন, অ্যাড. জাহাঙ্গীর আলম, অ্যাড. পুলিন বিহারি,  মুহাম্মদ আব্দুল কাদির তালুকদার, মুহাম্মদ মমিন আহমেদ তালুকদার, মুহাম্মদ আবু তাহের রিপন, মুহাম্মদ হুমায়ুন কবির, হুমায়ুন করিম সাজু, মুহাম্মদ নান্নু মিয়া, মুহাম্মদ গোলামোর রাহমান, পারভেজ আহমেদ, মুহাম্মদ সোহেল আহমেদ, মুহাম্মদ সাইফুল ইসলাম, মুহাম্মদ ইফতেখার উদ্দিন, অ্যাড. আজাদ আহমেদ, মুহাম্মদ রহিম উদ্দিন, মুহাম্মদ দেলোয়ার হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।