সোমবার , ২৪ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৩০

সুনামগঞ্জে বজ্রপাতে নিহত ৬ জনের পরিবারকে তারেক রহমানের অনুদান

সিলেটের সকাল রিপোর্ট:
এপ্রিল ২৪, ২০২৩ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জে বজ্রপাতে নিহত ৬ পরিবারকে সোমবার বিএনপির পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে৷ দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে প্রতিটি পরিবারকে নগদ ২৫ হাজার টাকার পাশাপাশি চাল ডাল তেল সহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়।
বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ কলিম উদ্দিন আহমেদ মিলন সংশ্লিষ্টদের হাতে অনুদানের এ অর্থ তুলে দেন।
এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী মিজান, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি, কৃষক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা কৃষক দলের আহ্বায়ক আনিসুল হক, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি সামসুল হক নমু, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম ও নিজাম উদ্দিন, বিএনপি নেতা আবু সুফিয়ান, গোলাম হোসেন সেকেল, আবু হাসনাত চেয়ারম্যান,আব্দুর রহিম মেম্বার,আহবাব উদ্দিন,খায়েরউদ্দিন, মনির উদ্দিন,বশির উদ্দিনসহ দলের বভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত রবিবার সকাল ১১টায় সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় বজ্রপাতে ৬ জনের মৃত্যু হয়। নিহতরা হলেন, ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের পশ্চিম দেবেরগাঁও গ্রামের মহিম মিয়া (১৮), পশ্চিম বড়কাপন গ্রামের আরশ আলী (৫৮), চরমহল্লা ইউনিয়নের চরদুর্লব গ্রামের আবদুস সামাদ (২৫), দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের রনভূমি গ্রামের তারা মিয়া (৩০), ফতেপুর গ্রামের মিলন মিয়া (১৪), তাহিরপুর উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের কুকুরকান্দি গ্রামের শিক্ষার্থী রমজান আলী (১৬)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।