শনিবার , ৪ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:১৭

সিলেট মহানগর বিএনপির পদযাত্রা

ডেস্ক রিপোর্ট
মার্চ ৪, ২০২৩ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

#অবৈধ সরকারের পতন কেউ ঠেকিয়ে রাখতে পারবেনা : ডা.এ জেড এম জাহিদ হোসেন

দ্রব্যমূল্যের লাগামহীন ধারাবাহিক মূল্যবৃদ্ধি, তেল-গ্যাস-বিদ্যুতের উর্দ্ধগতি, দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ রাজনৈতিক কারাবন্দীদের মুক্তি, অবৈধ সরকারের পদত্যাগ, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও ১০দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে পদযাত্রা অনুষ্ঠিত হয়। ৪ মার্চ শনিবার বিকাল ৩টায় নগরীর মদিনা মার্কেট থেকে পদযাত্রা আরম্ভ হয়ে সুবিদবাজার পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সভার মাধ্যমে সমাপ্ত হয়।

সিলেট মহানগর বিএনপির আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক কয়েস লোদীর পরিচালনায় পদযাত্রা পূর্ববর্তী সংক্ষিপ্ত সভা শেষে পদযাত্রা কর্মসূচির নেতৃত্ব দেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান সিলেট বিভাগীয় সাংগঠনিক টিম লিডার অধ্যাপক ডা. এ.জেড এম জাহিদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অবৈধভাবে ক্ষমতা আঁকড়ে ধরে আবারও রাতের অন্ধকারে ভোট উৎসবের আওয়ামী স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে ইনশাআল্লাহ। পার্শ্ববর্তী দেশের নিকট ধরনা দিয়ে আর কোনো লাভ হবে না। কারণ  আওয়ামী সরকারের দুর্নীতি, দুঃশাসন, অর্থ পাচার ও ভোট ডাকাতির প্রতিবাদে দেশজুড়ে তীব্র গণজোয়ার সৃষ্টি হয়েছে। স্মরণকালের সবচেয়ে ভয়াবহ জনদুর্ভোগে মানুষের জীবনযাত্রায় নেমে এসেছে ঘোর অন্ধকার। তাই আগামী নির্বাচন হবে নিরপেক্ষ সরকারের অধীনে। কোনো পরাশক্তি অবৈধ আওয়ামী সরকারের পতন ঠেকিয়ে রাখতে পারবেনা।

পদযাত্রায় আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ( সিলেট বিভাগ) ডা. সাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্হানীয় সরকার বিষয়ক সম্পাদক জিকে গউছ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন মিলন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এড. হাদিয়া চৌধুরী মুন্নীসহ মহানগর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।