বৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:১৮

সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে আগুন

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। জেলা পুলিশ সুপার কার্যালয়ের চতুর্থ তলার কনফারেন্স রুমে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এমনটি ঘটেছে বলে জানা গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রনে আনে।

আজ বৃহস্পতিবার(২৩ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে বন্দরবাজার এলাকায় পুলিশ সুপার কার্যালয়ের ২য় তোলায় হঠাৎ ধোয়া উড়তে দেখেন কর্তব্যরতরা। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

এ তথ্য নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, আমাদের কার্যালয়ের চতুর্থ তলার কনফারেন্স রুমে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে হঠাৎ আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক টিম ঘটনাস্থলে fআসে। আগুন এখন নিয়ন্ত্রণে চলে এসেছে। কোন ক্ষয়ক্ষতি বা হতাহতের খবর পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।