সোমবার , ৮ এপ্রিল ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:১৯

সিলেটে ৭ কালোবাজারি গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ৮, ২০২৪ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে ট্রেনের ১২৫টি টিকিটসহ কালোবাজারি চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯। গতকাল রোববার দিবাগত রাতে র‍্যাব-৯ এর আওতাধীন সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার একাধিক রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আজ সোমবার বিকেলে র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার (সহকারী পুলিশ সুপার) মো. মশিহুর রহমান সোহেল এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন-মো. আরিফ (৩২), সজল কান্তি চন্দ (৬০), আরিফুল ইসলাম (১৯), রাজিব কুমার দাস (৪৫), মো. স্বপন মিয়া (৪২), মো. ইব্রাহিম ইসলাম রিফাত (২৪) ও মোহাম্মদ সাগর (৩৫)।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, ঈদ পূর্ববর্তী সময়ে এই কালোবাজারি চক্র বিশেষভাবে সক্রিয় থাকে। তারা বিভিন্ন এনআইডি ও মোবাইল নম্বর ব্যবহার করে এসব টিকিট ক্রয় করে এবং হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন মাধ্যমে সেগুলো ট্রেনের টিকিট প্রত্যাশীদের কাছে অতিরিক্ত মূল্যে বিক্রি করে। গ্রেপ্তারের সময় তাদের নিকট থেকে অবৈধ উপায়ে সংগ্রহ করা বিভিন্ন তারিখ ও সময়ের ১২৫টি আসনের ৫৪টি অনলাইন টিকিট জব্দ করা হয়।

র‍্যাব আরও জানায়, পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার জন্য গ্রেপ্তারকৃত কালোবাজারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন। চক্রের অন্যান্য সদস্য এবং যে কোনো পর্যায়ের কালোবাজারির সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের লক্ষ্যে র‍্যাব-৯ এর গোয়েন্দা নজরদারি এবং অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।