শুক্রবার , ২৭ অক্টোবর ২০২৩, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সকাল ৭:২৯
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ৩ শিবিরকর্মী গ্রেফতার 

ডেস্ক রিপোর্ট
অক্টোবর ২৭, ২০২৩ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে নাশকতার অভিযোগে ৩ শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৭ অক্টোবর) ভোরে তাদেরকে সিলেট নগরীর আখালিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।
 ময়মনসিংহের ফুলবাড়িয়ার ভাটিপাড়া গ্রামের আলাউদ্দিনের পুত্র মোজাহিদুল ইসলাম, রাজশাহীর মোহনপুরের মৌপাড়া গ্রামের নাজেস শেখের পুত্র হামিম বাদশা (২২) ও সুনামগঞ্জের জামালগঞ্জের আব্দুল আলীর পুত্র আব্দুল মোতালেব (২৩)। এদের মধ্যে মোজাহিদ ও হামিম বাদশা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিবিরের সাথী এবং মোতালেব নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয় ছাত্র শিবিরের সাথী। এসময় তাদের কাছ থেকে ইসলামী ছাত্র শিবিরের বিশেষ পোস্টার, পেট্রোল বোমা সদৃশ বস্তুু উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, বর্তমানে তারা আখালিয়া এলাকায় মেস ভাড়া নিয়ে বসবাস করেন। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেফতার এবং পলাতক আসামীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে। আসামীদের কে ইতিমধ্যে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম জানান, ২৮ শে অক্টোবরকে কেন্দ্র করে জামাত -শিবিরের বেশ কিছু নেতাকর্মী নাশকতার জন্য জড়ো হলে পুলিশ তিন শিবির কর্মী কে গ্রেফতার করে। এসময় আরো ৪০/৫০ জন পালিয়ে যায়। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।