বৃহস্পতিবার , ৩০ মার্চ ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:২৮

সিলেটে যুব মজলিসের নেতৃত্বে আদনান-জারির

ডেস্ক রিপোর্ট
মার্চ ৩০, ২০২৩ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী যুব মজলিস সিলেট জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আহমদ মাহফুজ আদনানকে আহ্বায়ক ও জারির হুসাইনকে সদস্য সচিব করে এ গঠন করা হয়েছে। বৃহস্পতিবার নগরীর একটি হোটেলে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে এ কমিটির নাম ঘোষণা করেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক মাওলানা সোহাইল আহমদ।
আহ্বায়ক কমিটির অন্য দায়িত্বশীলরা হলেন- যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ খায়রুল ইসলাম, হুসাইন আহমদ মিসবাহ, ফয়েজুর রহমান ফয়েজ, সিরাজুল ইসলাম নোমান, ফখরুল ইসলাম। সদস্য-নিয়ামত উল্লাহ, শাহিদুর রহমান, আব্দুর রহীম, জুনায়েদ আহমদ, শেখ এনাম, কে এম রায়হান, খালেদ সাইফুল্লাহ, এমরান হোসাইন, সালেহ আহমদ সায়েম, মুজাম্মিল হক। খেলাফত মজলিস সিলেটের সকল উপজেলার যুব বিষয়ক সম্পাদক পদাধিকার বলে কমিটির সদস্য থাকবেন।
এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব ডা. এ এ তাওসীফ বলেন, “যুবকরা হচ্ছে সমাজের প্রাণ। যুবকরা পৃথিবীর আকৃতি বদলে দিতে পারে। সমাজকে পরিবর্তন করতে, জাহিলিয়াতের অন্ধকার থেকে আলোকোজ্জ্বল পথে পরিচালিত করতে যুব সমাজকে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। তাই যুবকদের নিয়ে “ইসলামী যুব মজলিস” গঠনের সিদ্ধান্ত নিয়েছে খেলাফত মজলিস।”
খেলাফত মজলিস সিলেট জেলা শাখার যুব বিষয়ক সম্পাদক হাফিজ মওলানা আহমদ মাহফুজ আদনানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খেলাফত মজলিস সিলেট জেলা সভাপতি মাওলানা নেহাল আহমদ, সেক্রেটারি মাওলানা দিলওয়ার হোসাইন, আরব আমিরাত শাখার সেক্রেটারি হাফিজ মওলানা খালেদ আহমদ।
বক্তব্য রাখেন খেলাফত মজলিস জেলার সহ-সেক্রেটারি মাওলানা আশিকুর রহমান, ইসলামি যুব মজলিস সিলেট মহানগরীর আহ্বায়ক জাকারিয়াহ আল হাসান, ছাত্র মজলিস মহানগর সভাপতি লিটন আহমদ জুম্মান, পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ রুহুল আমিন, পশ্চিম জেলা সভাপতি ইমদাদুল হক ইমরান। সংগিত পরিবেশন করেন বিশিষ্ট নাশীদ শিল্পী শেখ এনাম প্রমুখ।-বিজ্ঞপ্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।