শনিবার , ১৪ অক্টোবর ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:৩৯

সিলেটে বিএনপির অনশন

ডেস্ক রিপোর্ট
অক্টোবর ১৪, ২০২৩ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে সিলেটে অনশন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত নগরীর রেজিস্ট্রি মাঠে এ অনশন কর্মসূচি পালন করেন সিলেট জেলা ও নগর বিএনপির নেতাকর্মীরা।

জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর যৌথ সঞ্চালনায় কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন সিলেট নগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন- বিএনপির কেন্দ্রীয়সহ ক্ষুদ্র ঋণবিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আশিক উদ্দিন আশুক, জেলা বিএনপির উপদেষ্টা অ্যাডভোকেট আব্দুল গাফফার, জেলা বিএনপির সহ-সভাপতি মামুনুর রশীদ মামুন, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদি, নজিবুর রহমান নজিব প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরী বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। সরকার নানা অজুহাতে তাকে বিদেশে উন্নত চিকিৎসা নিতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তাকে হত্যার ষড়যন্ত্র করছে। এখন আর নরম কর্মসূচি দেওয়ার সময় নেই। রাজপথে গরম কর্মসূচি দিয়ে এই সরকারের পতন ঘটাতে হবে। অবিলম্বে খালেদা জিয়াকে চিকিৎসার স্বার্থে বিদেশে পাঠাতে হবে।

পরে কর্মসূচি শেষে প্রধান অতিথি মেয়র আরিফুল হক চৌধুরী জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীকে পানি পান করিয়ে অনশন ভাঙ্গান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।