শুক্রবার , ২৪ মার্চ ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, দুপুর ১:৩২

সিলেটে নিউইয়র্ক আওয়ামীলীগ নেতা সুব্রত তালুকদার সংবর্ধিত

ডেস্ক রিপোর্ট
মার্চ ২৪, ২০২৩ ৮:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটে বৃহত্তর আখালিয়া আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলার কন্ঠ ডট কমের সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা   বাবু সুব্রত তালুকদারকে  সংবর্ধনা  প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর মদিনা মার্কেটস্থ একটি অভিজাত হোটেলে  এ সভা অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি জগদীশ চন্দ্র দাসের  সভাপতিত্বে ও অপরেশ দাশ আপু পরিচালনায়

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক সুজাত আলী রফিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ শাহনূর, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মোঃ হেলাল আহমদ,  প্রবাসী আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম বাবলু।শুভেচ্ছা বক্তব্য রাখেন রথীন্দ্র দাস ভক্ত, এসময়  বক্তব্য রাখেন আশীষ দে, সুরঞ্জিত তালুকদার, সুজন তালুকদার, সার্জেন্ট আবুল হোসেন, আমির মিয়া, হেলাল আহমেদ, সোবহান মিয়া, প্রদীপ দেব, বাবুল দেব, সুব্রত দেব, প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে  আরো উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার রনজিত চৌধুরী, অমল দেব, প্রজিত মোদক, অরবিন্দু দাস, প্রেমতোষ দাস, বাবুল দেব, প্রদীপ দেব, সুব্রত দেব, বাবুল তালুকদার, লিটন পাল, মনোজ দত্ত মুন্না, যুবলীগ নেতা তানভীর আহমেদ, কাওসার আহমেদ, কাদির খাঁন, মাসুক আহমেদ, মঞ্জু দাস, জয়দীপ দাস জনি, সুজিত দাস, শিমুল দাস, যুবনেতা রজত চক্রবর্তী, রিপন ঘোষ, শিতল ঘোষ, প্রিন্স সেন, শান্ত বৈদ্য, আকাশ দাস, উজ্জ্বল চক্রবর্তী, প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।