শুক্রবার , ১৭ মার্চ ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ৯:৫৩

সিলেটে নান‍া কর্মসূচিতে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৭, ২০২৩ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণ্যাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯ টায় কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামে আলোচনা সভা, পুরষ্কার বিতরন ও র‌্যালি অনুষ্টিত হয়েছে।

সিলেটের জেলা প্রশাসক মো: মজিবর রহমানের সভাপতিত্বে ও জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাস গুপ্তের পরিচালনায় প্রধান অতিহতথির বক্তব্য রাখেন, সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো: ইলিয়াছ শরীফ, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুকউদ্দিন আহমদ, সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেটর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: ইমরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোবারক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তৌসিফ আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও (আইসিটি) এ এস এম কাসেম, সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা: আরমান আহমদ শিপলু, সিলেট মহানগর মুক্তিযুদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ভবোতোষ রায়,সিলেট সদর উপজেলার নির্বাহী অফিসার নুশরাত আজমিরি হক, সিলেট জেলা শিশু একাডেমীর শিশু বিষয়ক কর্মকর্তা সাঈদুর আলম ভুঁইয়া, সিলেট জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কতি সম্পাদক মিঠু দাস জয়সহ সরাকারী বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে জেলা প্রশাসন প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পাঞ্জলি অর্পণ করে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা কমান্ড। পরে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসন,ডিআইজি, জেলা ও মহানগর পুলিশ, জেলা মহানগর আওয়ামী লীগ, সিলেট জেলা প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায়।
শ্রদ্ধা নিবেদন শেষে জেলা প্রশাসন প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট জেলা স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।