শনিবার , ১৮ মার্চ ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৪৪

সিলামে সৈয়দা জেবুন্নেছা হককে সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৮, ২০২৩ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

#বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে বেচে থাকতে চাই- সৈয়দা জেবুন্নেছা হক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, বঙ্গবন্ধু বাংলাদেশ ও মহান মুক্তিযোদ্ধ ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ। আমাদের আগামী প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর জীবনী সহ সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। তিনি বলেন, তৃনমূলের মানুষের দোয়া ও ভালবাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়নকরে তিনি দেশের গরীব দুঃখী মানুষের জন্য কাজ করেন। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। উন্নয়নের জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

তিনি বীর মুক্তিযোদ্ধা শহীদ বুদ্ধিজীবী ড. আব্দুল মুক্তাদির, শহীদ বীর মুক্তিযোদ্ধা ল্যান্স নায়েক গৌছ আলী, শহীদ বীর
মুক্তিযোদ্ধা বাবুল মিয়ার স্মরণে ‘শহীদ স্মৃতি স্মারণী’৭১ স্থাপন করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। তিনি তাদের নামে রাস্তার নামকরণক সহ স্থাপনার নামকরণে সহযোগিতার আশ্বাস দেন।

তিনি ১৮ মার্চ শনিবার দুপুরে দক্ষিণ সুরমার সিলাম বাদশাহী টিলাস্থ হযরত তৈয়ব ছয়লানী (রহঃ) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধা ল্যান্স নায়েক শহীদ গৌছ আলী মেমোরিয়াল ট্রাস্ট আয়োজিত সংবর্ধনা ও মহান মুক্তিযোদ্ধে বীর শহীদদের অবদান শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এজেড রওশন জেবিন রুবা, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী লিয়াকত আলী, সিলেট জেলা যুবলীগের সাবেক সহ-
সভাপতি ও দক্ষিণ সুরমা আওয়ামী লীগ নেতা মিসবাহ উদ্দিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ দক্ষিণ সুরমা উপজেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তৈয়ব আলী, সাংগঠনিক কমান্ডার ও বেতার শিল্পী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসরাইল মিয়া, প্রবীন আওয়ামী লীগ নেতা চাঁন মিয়া, দক্ষিণ সুরমা আওয়ামী লীগের উপদেষ্টা হাজী সিরাজুর ইসলাম, সিলাম ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহŸায়ক আবুছাঈদ জুবেরী ছাদ, মোগলা বাজার থানার সাব-ইন্সপেক্টর কৌশিক, সিলাম ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড শাখার সভাপতি আতিকুর রহমান বাবুল, হযরত শাহ তৈয়ব ছয়লানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দাস, সমাজসেবী প্রভাষক রাসেল আহমদ, সিলাম ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য সফিকুল হক, সমাজসেবী আলিম উদ্দিন, শিক্ষখ রুমেল চৌধুরী, মাহবুব হাসান রিংকু, সিলাম নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি বশির আহমদ খান, মরতুজ আলী, শহীদ বাবুলের ছোট ভাই সাবুল মিয়া, সিলাম আশ্রয়ন প্রকল্প সমবায় সমিতির সভাপতি মোঃ নূর মিয়া, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য সাংবাদিক এম. সারওয়ার হোসেন সৌরভ প্রমুখ।

অনুষ্ঠানে সৈয়দা জেবুন্নেছা হক সিলাম আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের বীর মুক্তিযোদ্ধা এনামুল হক সৈয়দা জেবুন্নেছা হক ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০টি ফ্যান ও বীর মুক্তিযোদ্ধা শহীদ বাবুল মিয়ার ভাই সাবুল মিয়ার ঘর নির্মাণের জন্য হাজী লিয়াকত আলী ৫০ হাজার টাকা এবং আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের ঈদ উপলক্ষে ১০ হাজার টাকা প্রদানের ঘোষনা দেন।

অনুষ্ঠানে সৈয়দা জেবুন্নেছা হক ও হাজী লিয়াকত আলীকে ট্রাস্টের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।