বুধবার , ১৫ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:২০

সম্মিলিত নাট্য পরিষদ সিলেট’র নয়া সভাপতি রজত কান্তি ও সম্পাদক মোস্তাক

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৫, ২০২৩ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর দ্বি-বার্ষিক নির্বাচনে রজত কান্তি গুপ্ত সভাপতি ও মোস্তাক আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সিলেটের সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম চালিকাশক্তি সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর দ্বি-বার্ষিক নির্বাচন (বুধবার) ১৫মার্চ অনুষ্ঠিত হয়। বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সারদাহল কার্যালয়ে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরিষদ অন্তর্ভুক্ত সদস্য সংগঠনের ৫জন করে প্রতিনিধি ভোট প্রদান করেন।

১৪৩০ ও ১৪৩১ বাংলার জন্য নির্বাচনে গত ৫বারের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত সভাপতি পদে বিপুল ভোটে নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মোস্তাক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন এখলাছ আহমেদ তন্ময়, কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন তন্ময় নাথ তনু, আব্দুল বাসিত সাদাফ, রেজাউল করিম রাব্বি।

কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় সহ-সভাপতি পদে সুপ্রিয় দেব শান্ত, অর্থ সম্পাদক পদে অচিন্ত কুমার দে অমিত ও প্রচার ও দপ্তর সম্পাদক পদে দিবাকর সরকার শেখর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচন পরিচালনা করেন নীতিনির্ধারণী পরিষদ এর প্রধান পরিচালক অরিন্দম দত্ত চন্দন, পরিচালক অনুপ কুমার দেব ও অর্ধেন্দু কুমার দাস।

রাত নয়টায় প্রধান পরিচালক নির্বাচলের ফলাফল ঘোষণা করেন। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচন কে ঘিরে সিলেটের নাট্য ও সংস্কৃতিকর্মীদের মিলন মেলায় পরিণত হয় ঐতিহাসিক সারদা হল প্রাঙ্গণ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।