শনিবার , ৪ মার্চ ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১১:০৮
আজকের সর্বশেষ সবখবর

সম্মিলিত আন্দোলনের মাধ্যমে সরকারের পতন নিশ্চিত করেত হবে : কাইয়ুম চৌধুরী

ডেস্ক রিপোর্ট
মার্চ ৪, ২০২৩ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ শুধু বিএনপি কিংবা বিরোধী মতের মানুষদেরই নির্যাতন করছে না। তাদের নির্যাতনে দেশের কৃষক, শ্রমিক, জনতা সবাই অতিষ্ঠ। কৃষকরা ফসল ফলানোর জন্য সার পাচ্ছেনা, বীজ পাচ্ছেনা, ডিজেলের মূল্যবৃদ্ধির কারনে সেচে পানি দিতে পারছে না। আমরা বীরের জাতি। ১৯৭১ সালে যেভাবে এদেশের সর্বস্থরের মানুষ সম্মিলিত ভাবে মুক্তিযুদ্ধ করে দেশকে শত্রুমুক্ত করেছিল, ঠিক সেভাই সর্বস্থরের মানুষকে সম্মিলিত ভাবে আন্দোলন সংগ্রামে শরিক হয়ে এই জালিম সরকারের পতন নিশ্চিত করতে হবে।

শুক্রবার সন্ধ্যায় ফেঞ্জুগঞ্জ উপজেলা কৃষকদলের নতুন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা কৃষক দলের আহবায়ক শহিদ আহমদ চেয়ারম্যানের সভাপতিত্বে ও সদস্য সচিব তাজরুল ইসলাম তাজুলের সঞ্চালনায় সম্মানিত অতিথির হিসেবে বক্তব্য রাখেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ওয়াহিদুজ্জামান চৌধুরী সুফি ও সাধারণ সম্পাদক তসিলম আহমদ নেহার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।