মঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৪০

লাকী প্রবাসী উন্নয়ন পরিষদের ঈদ উপহার বিতরণ

মতিউর রহমান (দুলাল) 
এপ্রিল ৯, ২০২৪ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঈদের আনন্দ ধনী-গরিব সবার সাথে ভাগাভাগি করতে সিলেটের গোয়াইনঘাটের তোয়াকুল এলাকার লাকী গ্রামের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “লাকী প্রবাসী উন্নয়ন পরিষদ” এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল ১১টায় লাকী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল উদ্দিন, প্রবাসী উন্নয়ন পরিষদের সিনিয়র সহসভাপতি খলিলুর রহমান, সহসভাপতি আফাজ উদ্দিন, ইছা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মন্নান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলতা হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন লাকী প্রবাসী উন্নয়ন পরিষদের উপদেষ্টা হরজান আলী, সহসভাপতি বশির উদ্দিন, সম্মানিত সদস্য বাবুল আহমদ, সাইদুর রহমান, রায়হান আহমদ, আল-আমীন, রুহুল আমীন, আব্দুল কাইয়ুম, এমরান আহমদ, রায়হান আহমদ, মঈন উদ্দিন, জামাল আহমদ, আব্দুস শুকুর, বাবুল আহমদ (২), তোয়াকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারী আলিম উদ্দিন প্রমুখ।

এই বিতরণ কার্যক্রম শুরুর আগে হাফিজ শাহাব উদ্দিনের মোনাজাতের মাধ্যমে গ্রামের প্রবাসীদের সার্বিক নিরাপত্তার কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে গ্রামের প্রায় ১৪০ জন উপকারভোগীদের মধ্যে ১কেজি করে সয়াবিন তেল, চিনি ও ময়দা ছাড়াও ১প্যাকেট সেমাই ও ১টি নারিকেল উপকরণ সংবলিত ১৪০টি প্যাকেট পূর্ব তালিকা অনুযায়ী পর্যাক্রমে বিতরণ করা হয়।

উল্লেখ্য এই ঈদ উপহার বিতরণ কর্মসূচীর অর্থায়নে ও সার্বিক সহযোগিতা করেছেন বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত লাকী গ্রামের লাকী প্রবাসী উন্নয়ন পরিষদের রেমিট্যান্স যুদ্ধাহন। অনুষ্ঠানে বক্তারা গ্রামের প্রবাসীদের প্রতি ধন্যবাদচিত্তে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।