বৃহস্পতিবার , ২৩ মার্চ ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৪

রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ’র মানববন্ধন

ডেস্ক রিপোর্ট
মার্চ ২৩, ২০২৩ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। (২৩ মার্চ) বৃহস্পতিবার বাদ আসর মিছিলটি বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট পয়েন্টে সিলেট ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সিলেট ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ এম কিউ মঈনুল ইসলাম আশরাফির সভাপতিত্বে ও মাওলানা হোসেন আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা বিশিষ্ট ব্যবসায়ী এম এ  রহিম, মুফতি তাজ উদ্দিন আহমদ জালালাবাদী, আরো উপস্থিত ছিলেন-মাওলানা রফিকুল ইসলাম মাওলানা হোসাইন আহমদ, ক্বারী আবু বকর, আলমগীর আহমদ, মামুন আহমদ, শামসুল ইসলাম, মানিক মিয়া, সোহেল আহমদ, এনাম আহমদ, রজব আলী, সোহাগ, ইমরুল প্রমুখ।

সভাপতির বক্তব্যে এইচ এম কিউ মঈনুল ইসলাম আশরাফি বলেন, একদিন পরেই পবিত্র রমজান মাস শুরু হবে। এ মাসের পবিত্রতা রক্ষায় সবাইকে নিজ নিজ জায়গা থেকে ভূমিকা রাখতে হবে। দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় সাধ্যের মধ্যে রাখতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান তিনি।বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।