সোমবার , ১৩ মার্চ ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৫৭
আজকের সর্বশেষ সবখবর

মেয়র আরিফ হাসপাতালে ভর্তি

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৩, ২০২৩ ৬:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গভীর রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম জানান, মেয়র আরিফুল হক চৌধুরী গত রাতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। এরপর রাত ৩টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি জানান, বর্তমানে নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি আছেন মেয়র। তার হার্টের সমস্যা রয়েছে।

এ স্বাস্থ্য কর্মকর্তা বলেন, ‘রোববার দিবাগত রাত দেড়টার দিকে মেয়র তার নিজ বাসভবনে অবস্থানকালে শারীরিকভাবে অসুস্থতাবোধ করলে তাৎক্ষণিক রাত ২টার দিকে তাকে শহরের মাউন্ট এডোরা হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ডা. শিশির বসাকের তত্ত্বাবধানে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। তার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটা ভালো। বেশ কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা চলছে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।