বৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৪৪

মাধবপুরে চুরি হওয়া গরু আনতে গিয়ে যুবকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ১০:১০ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার মাধবপুরে চুরি হওয়া গরু আনতে গিয়ে দুর্ঘটনায় পড়ে জুবাইর মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত জুবাইর মিয়া (২৫) উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কি গ্রামের খলিল মিয়ার ছেলে।

আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ভোররাতে উপজেলার ছাতিয়াইন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কি গ্রামের মৃত বাবু মিয়ার ছেলে আসকির মিয়ার গোয়াল ঘর থেকে ৩টি গরু চুরি হয়। এ সময় গ্রামের লোকজন একটি পিকআপ ভ্যানযোগে গরু বহনের দৃশ্য দেখতে পেয়ে সেটিকে ধাওয়া করেন। জনতার ধাওয়ায় চোরের দল গরুবাহী ঢাকা মেট্রো ন-২১-৬৪৮৮ নং এর পিকআপ ভ্যান গাড়িটি ফেলে পালিয়ে যায়।

পরে উপস্থিত জনতার মধ্য থেকে উপজেলার গোপীনাথপুর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে খলিল মিয়া ওই পিকআপ ভ্যান গাড়ির চালকের আসনে বসে সেটি চালানোর চেষ্টা করেন। তখন গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদের দিকে যেতে থাকে। গাড়ির ওপরে থাকা কয়েকজন আত্মরক্ষার্থে লাফিয়ে নামার চেষ্টা করেন। তখন জুবাইর মিয়া গাড়ির চাকার নিচে পড়ে নিহত হন।

খবর পেয়ে মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আতিকুর রহমান ও এসআই আব্দুর কাদের লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেন।

থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, চোরদের সনাক্ত ও গাড়ির মালিকানা বের করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।