বৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩, ২৩শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ১২:০৬

বিএনসিসি এমসি কলেজ প্লাটুনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লবীব আহমদ
এপ্রিল ৬, ২০২৩ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর এমসি কলেজ প্লাটুনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল বৃহস্পতিবার কলেজের অর্থনীতি বিভাগের ১০৮নং কক্ষে অনুষ্ঠিত হয়েছে। বিএনসিসি ব্যাটালিয়ন এমসি কলেজ প্লাটুনের কোম্পানি কমান্ডার ২/লে. মোহাম্মদ হেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমসি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ আশরাফুল কবীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনসিসি ব্যাটালিয়ন সিলেটের ব্যাটালিয়ন কমান্ডার ক্যাপ্টেন ড. তোফায়েল আহমেদ।
আরও উপস্থিত ছিলেন জালালবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ প্লাটুনের পিইউও জয়নাল আবেদীন, এমসি কলেজের ক্যাডেট আন্ডার অফিসার মোঃ মনজুর হোসেন রাকিব, ক্যাডেট সার্জেন্ট পাবেল আহমদ, ক্যাডেট কর্পোরাল মোয়াজ্জোম হোসেন চৌধুরী, ক্যাডেট কর্পোরাল জসিম উদ্দিন, ক্যাডেট কর্পোরাল বাপি মোহাম্মদ,  ক্যাডেট ল্যান্স কর্পোরাল মাসুম আহমেদ, ক্যাডেট ল্যান্স কর্পোরাল ইমতিয়াজ ইসলাম সৌরভ, ক্যাডেট ল্যান্স কর্পোরাল তামিম আহমদ, ক্যাডেট মামুন মিয়া, ফাহাদ, তাওসিফ, মোস্তাফিজ, পাবেল, শামীমসহ অন্যান্য ক্যাডেট।
এছাড়াও এমসি কলেজ বিএনসিসি প্লাটুনের সাবেক সিইউও ডালিম আহমেদ, সাবেক ক্যাডেট সার্জেন্ট মুহাইমুনিল ইসলাম পাবেল,আবদুল্লাহ আল রাসেল, ৭ বিএনসিসি ব্যাটালিয়নের সকল কোম্পানির সিইউও, অন্যান্য প্লাটুনের ক্যাডেট সার্জেন্ট ও ক্যাডেটবৃন্দ, এমসি কলেজের রিপোর্টার্স ইউনিটি, সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।