শনিবার , ১ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৩২

বাহুবলে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১, ২০২৩ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

বাহুবলে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

হবিগঞ্জের বাহুবলে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন। আজ শনিবার দুপুরে উপজেলার মিরপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এই ঘটনা ঘটে। মারা যাওয়া দুই শিশু ঐই গ্রামের সালাউদ্দিনের দেড় বছরের মেয়ে জান্নাত আক্তার ও তার ভাই মহিউদ্দিনের চার বছরের ছেলে ইয়াসিন আহমেদ ।

বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, মিরপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের সালাউদ্দিনের দেড় বছরের মেয়ে জান্নাত আক্তার ও তার ভাই মহিউদ্দিনের চার বছরের ছেলে ইয়াসিন আহমেদ বাড়ির পাশে পুকুরের কাছে খেলাধুলা করছিল। এ সময় তারা খেলতে খেলতে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরিবারের লোকজন তাদেরকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায় পুকুরে জান্নাত ও ইয়াসিনকে ভাসতে দেখেন তারা। পরে তাদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. মাজহার হোসেন নাহিদ তাদেরকে মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।