বৃহস্পতিবার , ২০ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৬

বর্ণি প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ উপহার সামগ্রী বিতরণ

লবীব আহমদ
এপ্রিল ২০, ২০২৩ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বর্ণি প্রবাসী সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে গরীব ও অসহায়দের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) দেশের বাস্তবায়ন কমিটির মাধ্যমে বিতরণ করা হয়।

বর্ণি প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের বাস্তবায়ন কমিটির সদস্য প্রবীণ মুরব্বি হাজি ইউসুফ আলীর সভাপতিত্বে ও আক্তারুজ্জামান সাদ্দাম ও কবির হোসেন শিপুর যৌথ সঞ্চালনায় শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন বাস্তবায়ন কমিটির সদস্য মাওঃ ফারুক মিয়া।

এসময় বক্তব্য রাখেন বাস্তবায়ন কমিটির সদস্য ডাঃ মুহিবুর রহমান ও ফয়জুল হক, এখলাছুর রহমান, বদরুল রাফি।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বাস্তবায়ন কমিটির সদস্য আং রউফ,ছওার মিয়া, রমজান আলী, সখই মিয়া, নুরুল আমিন মেম্বার, নূর মিয়া, নুরুল আমিন, ফারুক মিয়া, মিমদাল হোসেন সহ গ্রামের অন্যান্য মুরব্বীয়ান ও যুবকরা।

সংগঠনের সভাপতি আরশ আলী ও সাধারণ সম্পাদক হাফিজ জসিম উদ্দিন জানান, গ্রামের গরীব অসহায় মানুষের পাশে সবসময় আছে বর্ণি সমাজকল্যাণ পরিষদ। আমাদের উপহার সামগ্রী বিতরণের দ্বারা সবসময় অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।