মঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৫১
আজকের সর্বশেষ সবখবর

নৈরাজ্যের প্রতিবাদে রাজপথে থাকবে যুবলীগ

ডেস্ক রিপোর্ট
অক্টোবর ৩১, ২০২৩ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সারাদেশে আন্দোলন সংগ্রামের নামে বিএনপি- জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে রাজপথে থাকার সিদ্ধান্ত নিয়েছে সিলেট জেলা যুবলীগ।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৭টায় সিলেট মহানগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত জেলা যুবলীগের এক বিশেষ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামিম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত বিশেষ সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে চলেছে, ঠিক তখনই স্বাধীনতা বিরোধী চক্র জামায়াতকে নিয়ে বিএনপি আন্দোলন সংগ্রামের নামে দেশকে অস্থিতিশিল করার ষড়যন্ত্রে লিপ্ত।

তারা বলেন, বিএনপি ও জামায়াত মিলে দেশে হরতাল অবরোধের নামে অগ্নিসন্ত্রাস ও মানুষ মারার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা দেশী-বিদেশী ষড়যন্ত্রের মাধ্যমে দেশের জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলছে। তাদের অগ্নি-সন্ত্রাস, বোমাবাজী মোকাবেলার মাধ্যমে দেশের মানুষের শান্তি ও জান-মালের নিরাপত্তা নিশ্চিতে যুবলীগ ঘরে বসে থাকবে না। আমরা রাজপথে থাকবো। দেশ-বিরোধী ক্ষমতালোভীদের কাছে আমরা রাজপথ ছেড়ে দিতে পারি না।

 

সভাশেষে সিলেট জেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য সদ্য প্রয়াত ওবায়দুল্লাহ ইসহাকের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-সিলেট জেলা যুবলীগের সহ-সভাপতি অ্যাড. আব্দুল মতিন, সামস উদ্দিন সামস, হাসান আহমদ চৌধুরী, মনোজ কাপালী মিন্টু, এস.এম শায়েস্তা তালুকদার, সামসুল ইসলাম মিলন, সুজিত চৌধুরী, যুগ্ম সাঃ সম্পাদক মোঃ আনোয়ার আলী, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, শহিদুল ইসলাম টিপু সুলতান, আব্দুল ওয়াদুদ এমরুল, প্রচার সম্পাদক শাহিনুজ্জামান শাহীন, দপ্তর সম্পাদক সাজলু লস্কর, ত্রাণ সম্পাদক আবুল হাসান কাশেম, বিজ্ঞান তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ বাবু, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ বাপ্পী, তথ্য ও গবেষণা সম্পাদক আলাউদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান রুমেল, পরিবেশ সম্পাদক ফজলুর রহমান জসিম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিনয় চন্দ্র রায়, ধর্ম বিষয়ক সম্পাদক ফারুক আহমদ সুমন, উপ দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহিদ, মনিরুল হক পিনু, সহ-সম্পাদক আঃ মান্নান দুলাল,আব্দুল কাইয়ুম, নিজাম আহমদ, মহিউদ্দিন মহি, রাজিব আহমদ চৌধুরী, ফেরদৌস আলম বেগ, এমাদ উদ্দিন, হুমায়ুন আহমদ মাসুম, শাহিদুর রহমান সাহেদ, কাজী মোঃ শাহজাহান, মোঃ মুমিনুল ইসলাম, সদস্য অপূর্ব তালুকদার অপু, খালেদ আহমদ চৌধুরী, মোঃ হোসেন মিনহাজ, হামজা হেলাল, মনসুর আহমদ চৌধুরী, সোহেল আহমদ জুবেল, আনসার উদ্দিন, শামীম খান, মামুন পারভেজ, ছালেহ আহমদ, মোঃ সাইদুল ইসলাম, মোঃ সায়েম আহমদ, এ.এস.এম. আলী আশরাফ মামুন, জহিরুল ইসলাম তুহেল, মোঃ রাসেল আহমদ, সুরঞ্জিত দেব বান্টু, মোঃ এস.এম দেলোয়ার রুনেল, রাশেদ পারভেজ লাবলু প্রমুখ।-বিজ্ঞপ্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।