বৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:২৮

নানা বাড়ি বেড়াতে এসে-

গোলাপগঞ্জ প্রতিনিধি
এপ্রিল ২৭, ২০২৩ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

গোলাপগঞ্জে নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে দুই শিশু কন্যার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর গ্রামে এ ঘটনা ঘটে। দুই শিশু কন্যা আপন খালাতো বোন বলে জানা গেছে।
নিহতরা হলো-শেখপুর গ্রামের আলকাছ মিয়ার দুই মেয়ের দুই নাতনি তাছকিয়া আক্তার (৭) ও ফাইজা আক্তার (৫)। শিশু দুটির মধ্যে একজনের বাড়ি রাখালগঞ্জ ও অন্যজনের বাড়ি সুনামপুর।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম দুই শিশু কন্যার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের ফিতরের পরের দিন শেখপুর গ্রামে নানা আলকাছ মিয়ার বাড়িতে আসে আপন দুই খালাতো বোন তাছকিয়া ও ফাইজা আক্তার। গতকাল বৃহস্পতিবার দুপুরে তারা বাড়ির পাশে পুকুর পাড়ে খেলা করছিল। খেলার এক পর্যায়ে এই দুই শিশু সকলের অগোচরে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। এই দুই শিশুকে বাড়ির লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে হঠাৎ পুকুরে তাদের ভেসে উঠতে দেখেন। পরে পরিবারের লোকজন তাদের গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।