বুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৪৫

নবীগঞ্জে ছাগল চুরির সময় ৪চোর আটক

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ৭:২০ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের নবীগঞ্জ থেকে দিন দুপুরে ছাগল চুরি করার সময় ৪ চোরকে হাতে নাতে আটক করেছেন স্থানীয় জনতা। পরে তাদেরকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলো বাহুবল উপজেলার পুটিজুড়ি ইউনিয়নের সোদচর গ্রামের মৃত গেদু মিয়ার পুত্র আহমদ আলী (৩০), একই গ্রামের আব্দুর রশিদের পুত্র জুবেদ মিয়া (৩৪), সোদচর গ্রামের তালেব মিয়ার পুত্র মেরাজ মিয়া (২৫), চপমন্ডল কাতল গ্রামের তাজ উল্লার পুত্র কছরু মিয়া (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উল্লেখিত ৪ চোর গতকাল মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বিবিয়ানা গ্যাস ফিল্ডের সাউথপ্যাড এলাকায় সিএনজি অটোরিক্সা যোগে এসে হাওরে থাকা কয়েকটি ছাগল চুরি করার চেষ্টা করে। এ সময় স্থানীয় করিমপুর গ্রামের ইকবাল হোসেন ঘটনাস্থলে এসে ছাগল ধরার কারণসহ বাড়ি কোথায় জানতে চায়। এ সময় তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন সিএনজি অটোরিক্সাসহ তাদের আটক করে উত্তম মধ্যম দেন।

ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।