বৃহস্পতিবার , ৯ মার্চ ২০২৩, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সকাল ৯:৪২
আজকের সর্বশেষ সবখবর

নন্দিরগাঁও মানাউরা ছাত্র ও যুব পরিষদের কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা সম্পন্ন

লবীব আহমদ
মার্চ ৯, ২০২৩ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

তিবিয়ান মাহবুব : এক ঝাঁক শিক্ষিত তরুণ ও উদীয়মানদের নেতৃত্বে শিক্ষা-ঐক্য- উন্নয়নের স্লোগানে প্রতিষ্ঠিত নন্দিরগাঁও মানাউরা ছাত্র ও যুব পরিষদের উদ্যোগে নন্দিরগাঁও- মানাউরা গ্রামের এস.এস.সি, এইচ.এস.সি ও সমমান পরীক্ষা- ২০২২ উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকাল ৩ ঘটিকার সময় নন্দিরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অত্র পরিষদের সভাপতি কে এম শাহিন আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক- তিবিয়ান মাহবুব সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস. কামরুল হাসান আমিরুল।

অনুষ্ঠানের শুরুতেই মহাগ্রন্থ আল কুরআন থেকে তিলাওয়াত করেন রেদওয়ানুল হক। কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন অত্র পরিষদের সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ।

এসময় নন্দিরগাঁও -মানাউরা গ্রামের এস.এস. সি, এইচ.এস.সি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ ৩৯জন শিক্ষার্থীদের সম্মননা স্মারক ও নন্দিরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুর রহমান ও অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আব্দুর নুর কে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুর রহমান বলেন” শিক্ষার্থীদের ভালোবাসায় তিনি সিক্ত! শিক্ষার্থীরা যে ভালোবাসা ও সম্মান দেখিয়েছে তা অবিস্মরণীয়। ”

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল বলেন- “নিজের মধ্যে দেশপ্রেম থাকলে দেশের বাইরে থাকলেও দেশের জন্য নিবেদিত হয়ে দায়িত্ব পালন করা যায়। দেশ যদি উন্নত হয়, সমৃদ্ধ হয় তাহলে তোমাদের সাফল্য, মা-বাবার কষ্ট সফল হবে। তোমরা ভালো রেজাল্ট করে মা-বাবার মুখ যেমন উজ্জ্বল করেছ, তেমনি দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার ক্ষেত্রেও তোমাদের সচেষ্ট থাকতে হবে তোমাদের জীবনে জীবনে ব্যর্থতা আসতে পারে। সব কাজে সফলতা আসবে এমন নয়। এজন্য দমে যাওয়ার কোন সুযোগ নেই। সবার মাঝে অমিত সম্ভাবনা রয়েছে। নিজেদের সম্ভাবনাকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে। মনে রাখতে হবে, জীবনের যে কোনো পর্যায়ে সাফল্য আসতে পারে। আমরা ব্যর্থতার গ্লানি নিয়ে বেঁচে থাকতে চাই না, আমরা সফল হতে চাই। আমরা অন্যের কাছে অনুপ্রেরণা হবো, যাতে অন্যরা আমাদের দেখে শিখতে পারে”।

আরও বক্তব্য রাখেন সৈয়দ নাসির উদ্দীন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আহমদ ফয়েজ উদ্দিন, নন্দিরগাঁও ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বদর, সাবেক ছাত্রলীগ নেতা সুহেল আহমদ, অত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
গোয়াইনঘাট উপজেলা বিএনপির সহ সভাপতি এম বশির আহমদ, নন্দিরগাঁও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মিছবাহ আহমদ, নন্দিরগাঁও ইউনিয়ন ক্রীড়া ফাউন্ডেশনের সভাপতি আইয়ুব আলী, ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোক্তার আলী, আজির উদ্দিন, উমর আলী, তীর্থরঞ্জন সরকার প্রমুখ।

পরিশেষে এস এস সি ও এইচ এস সি পরীক্ষায় উত্তীর্ণ সকল কৃতি শিক্ষার্থীদের অনিঃশেষ শুভ কামনা জানিয়ে অনুষ্ঠানের ইতি ঘোষণা করেন সভাপতি কে এম শাহিন আহমদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।