রবিবার , ১৬ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:১৫

নগরীতে মুঠোফোন-বিদেশি মুদ্রাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৬, ২০২৩ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট নগরীর তেমুখীতে ইফতারের আগে ছিনতাইয়ের চেষ্টাকালে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৫ এপ্রিল) বিকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. সালাহ উদ্দিন (২৮), মইন হোসেন (২৬) ও রহমত আলী (১৩)। গ্রেফতারকালে তাদের কাছ থেকে ছুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত ব্যাটারিচালিত রিকশা জব্দ করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যমতে একটি বাসা থেকে ইতিপূর্বে ছিনতাইকৃত বেশ কিছু মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এদিকে, এ ৩ জনকে গ্রেফতারের সময় তাদের সহযোগী আরও কয়েকজন ছিনতাইকারী পালিয়ে যায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাসা জানান, শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের জালালাবাদ থানাধীন তেমুখী বাইপাস রোডস্থ মাসুক বাজার রাস্তার মুখে ছিনতাই করার উদ্দেশ্যে একদল ছিনতাইকারী অবস্থান করছে জানতে পেরে পুলিশ অভিযান চালিয়ে সালাহ উদ্দিন, মইন হোসেন রহমত আলীকে গ্রেফতা করে। এসময় আরো ৩/৪ জন ছিনতাইকারী পালিয়ে যায়।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে সিলেটের বিভিন্ন স্থানে এভাবে দলবদ্ধভাবে ছিনতাই করে আসছে বলে স্বীকার করে। এক পর্যায়ে গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যমতে গোলাম রব্বানী নামে তাদের সহযোগী ছিনতাইকারীর জালালাবাদ থানাধীন উপরপাড়াস্থ ভাড়া বাসা থেকে ১১টি মোবাইল ফোনসহ বেশি কিছু বিদেশি টাকার নোট উদ্ধার করে পুলিশ। এগুলো তারা বিভিন্ন সময় ছিনতাই করেছিলো।

গ্রেফতারকৃতদের পরে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।