শুক্রবার , ১ মার্চ ২০২৪, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:২৫

দুই মাস পর কারামুক্ত বিএনপি নেতা ইমদাদ হোসেন চৌধুরী

ডেস্ক রিপোর্ট:
মার্চ ১, ২০২৪ ১২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

কারাগার থেকে মুক্তি পেয়েছেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী। জামিনের কপি কারাগারে পৌঁছার পর বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি লাভ করেন।
দলীয় সূত্র জানায়, ২০২৩ সালের ২৩ ডিসেম্বর সিলেট নগরীর লালদিঘীরপাড়ার থেকে ইমদাদ হোসেন চৌধুরীকে গ্রেফতার করে পুলিশ। এরপর তার বিরুদ্ধে দায়ের করা হয় ৫টি মামলা। সবকটি মামলায় জামিন লাভের পর দুই মাস পর গতকাল তার মুক্তি মেলে।
কারামুক্তির মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন ইমদাদ হোসেন চৌধুরী। সব আইনী প্রক্রিয়াশেষে তিনি জামিন লাভ করেন। এজন্য দলীয় নেতা-কর্মীসহ সংশ্লিষ্ট সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ইমদাদ হোসেন চৌধুরীর মুক্তির খবর পেয়ে আগ থেকে কারাফটকে অবস্থান করেছিলেন সিলেট মহানগর বিএনপি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ এডভোকেট এমরান আহমদ চৌধুরী, জেলা বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম ফারুক, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক নজিবুর রহমান নজিব ও সৈয়দ মঈন উদ্দিন সোহেল, মহানগর বিএনপির সাংগঠকি সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, ১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ কবির আহমদ, ১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল হাকিম, ২৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রহিম মল্লিক, ১৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মঞ্জুরুল হাসান মঞ্জু, ১৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি শুয়াইবুর রহমান সোয়েব, ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি তারেক আহমদ খান, ২০নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ লুৎফুর রহমান মোহন, ২১নং ওয়ার্ড বিএনপির সভাপতি খায়রুল ইসলাম খায়ের, ২৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ বাচ্চু, ০৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিজান আহমদ, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি সবুর আহমদ খান, ৩২নং ওয়ার্ড বিএনপির আহবায়ক সেলিম আহমদ সেলু, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, ২২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, ২০নং ওয়ার্ড বিএনপির সাধারণ সৈয়দ লোকমানুজ্জামান, ২৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ রহিম আলী রাসু, ২১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালিক সেকু, ২৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সোলেমান আহমদ সুমন, ২৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ২১নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ছালেক আহমদ, ২৪নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদ সহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের অসংখ্য নেতাকর্মীরা কারাফটকে তাকে ফুল দিয়ে স্বাগত জানায়।-বিজ্ঞপ্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।