শনিবার , ২৫ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:২৮

তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে জিএসসি

ডেস্ক রিপোর্ট
মার্চ ২৫, ২০২৩ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল(জিএসসি) ইউকের উদ্যোগে তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। সংগঠনের চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমানের নেতৃত্বে ৬ সদস্যের প্রতিনিধি দল সম্প্রতি তুরস্কে যান। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন সংগঠনের ট্রেজারার সালেহ আহমদ , সহ-সভাপতিদের মধ্যে আরজু মিয়া এমবিই, রাজিব বাসিত, হেলাল তরফদার এবং এক্সিকিউটভ মেম্বার ব্যারিস্টার শাহ মিজবাহ। তুরস্কের আদানা শহরের চীফ মুফতি তাদেরকে স্বাগত জানান।
জিএসসি ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে প্রায় তেইশ হাজার পাউন্ড ফান্ড সংগ্রহ করে তা সংশ্লিষ্টদের মধ্যে বিতরণ করে। উল্লেখ্য চ্যানেল এস টেলিভিশন, টনটন মসজিদ ও ইসলামিক সেন্টার এবং পুল মস্ক ডরসেট ফান্ড সংগ্রহে সহযোগিতা করে। এছাড়া সংঠনের রিজিওনাল কমিটি এবং সদস্যরা অর্থ দিয়ে সহযোগিতা করেন। জিএসসি নেতৃবৃন্দ ফান্ড সংগ্রহ এবং বিতরণে সকলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।