বৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:১১

তাহিরপুর ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

নাঈম হোসেন আখঞ্জী
জুন ১৩, ২০২৪ ১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ (এমসি) কলেজে তাহিরপুর ছাত্রকল্যাণ পরিষদের ২০২৪-২৫ সেশনের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে আগামী ১ বছরের জন্য নতুন কমিটি প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন ) বিকালে এমসি কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে ছাত্রকল্যাণ পরিষদের কার্যক্রমের গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে আহ্বায়ক সাজিদুর রহমান সাজু, যুগ্ম আহ্বায়ক শওকত হোসেন আকঞ্জি, সদস্য নাজির হোসেন, সেলিম হক, নুরউদ্দিন, দ্বীন ইসলাম সাদী, নিপু মিয়া‘র উপস্থিতিতে আহ্বাবায়ক কমিটি কর্তৃক তাহিরপুর ছাত্রকল্যাণ পরিষদের কার্যকরী কমিটি অনুমোদন দেওয়া হয়।

জাকারিয়া আহমেদ জাকির সভাপতি ও পারভেজ আহমেদ’কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়। এক বছর মেয়াদী কার্যকরী পরিষদের অন্যান্যরা হলেন: সহ-সভাপতি লুৎফুর রহমান, সজীব আহমেদ, ফিরোজ আহমেদ মাহদী, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ, বখতিয়ার আহমেদ, লাকি রাণী দাশ, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল ফারাবি, সহ-সাংগঠনিক অলিউর রহমান আকঞ্জি, অর্থ সম্পাদক নেছার আহমেদ ফয়ছল, দপ্তর সম্পাদক না্ঈম হোসেন আকঞ্জি, প্রচার সম্পাদক দিনার হোসেন সাজিদ, ছাত্রী বিষয়ক সম্পাদক লিমা দাস, শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সামায়ুন কবির।

উক্ত কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য আহ্বান করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।