বৃহস্পতিবার , ২ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:১৮

টিলাগড়ে হোস্টেল থেকে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ছাত্রীর মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
মার্চ ২, ২০২৩ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট নগরীর টিলাগড় এলাকা থেকে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ছাত্রী শর্মী রানী নাথ (২০) নামে এক তরুনীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ৩টায় টিলাগড় এলাকার সৈয়দ মঞ্জিল মহিলা হোস্টেল থেকে তার মরদেহ উদ্ধার করে শাহপরান থানা পুলিশ।

শর্মী দক্ষিণ সুরমা জালালপুর ইউনিয়নের শতেনদ্র চন্দ্র নাথের মেয়ে। তিনি মেট্রোপলিটন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইলেকট্রনিক্স বিভাগের ২য় বর্ষের ছাত্রী ছিলেন। সে টিলাগড় এলাকার ওই নারী হোস্টেলের ২য় তলায় বছরখানেক ধরে ভাড়া থাকতেন।

সিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে হোস্টেল থেকে খবর দেয়া হয়, শর্মীর দেহ নিজ কক্ষের সিলিংয়ের সাথে ঝুলে আছে। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। সুরতহাল সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।